• রাত ৮:৪২ মিনিট বুধবার
  • ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ সোনারগাঁ থেকে বাড়ি ফেরার পথে লাশ হলেন পিতা-পুত্র
স্ত্রী’র পরকিয়ার কারনে স্বামীর আত্মহত্যা, স্ত্রী গ্রেফতার

স্ত্রী’র পরকিয়ার কারনে স্বামীর আত্মহত্যা, স্ত্রী গ্রেফতার

Logo


নিউজ সোনারগাঁ২৪ডটকম: সোনারগাঁ উপজেলায় স্ত্রী’র পরকিয়ার কারনে নিজের গলায় ফাঁস দিয়ে সোহেল (৩২) নামের এক শ্রমিক আত্মহত্যা করেছে।  গত রোববার সকালে উপজেলার কাঁচপুর সেনপাড়া এলাকায় ঘটনাটি ঘটেছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই তায়েফ হাসান বাদি হয়ে সোনারগাঁ থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা দায়ের করেছে। মামলা দায়েরের পর পুলিশ সোহেলের স্ত্রী লিপি আক্তারকে গ্রেফতার করেছে।

মামলার এজাহার সুত্রে জানা গেছে, সুনামগঞ্জ জেলার হরিণাপাটি গ্রামের সোহেল তার স্ত্রী লিপি আক্তারকে নিয়ে কাঁচপুর সেনপাড়া এলাকার মজিবরের বাড়িতে বাসা ভাড়া করে গার্মেন্টে কাজ করত। তার স্ত্রী লিপি আক্তার গার্মেন্টে কাজ করত। সে সুবাদে লিপি আক্তার বিভিন্ন লোকের সাথে পরকিয়া জড়িয়ে পড়ে বেপরোয়া ভাবে চলাফেরা করতে থাকে। এই নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে প্রায় ঝগড়া লেগে থাকতো।

গত ২১ ডিসেম্বর রাতে পুনরায় স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে স্ত্রী লিপি তার স্বামীকে অকথ্য ভাষায় গালাগালি করে তালাক দেওয়ার জন্য চাপ দেয়। সোহেল অপমান সহ্য করতে না পেরে বাথ রুমের ভেন্টিলেটারের সাথে ওড়না পেচিয়ে আত্মহত্যা করে।  খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় নিহতের ছোট ভাই তায়েফ হাসান বাদি হয়ে নিহতের স্ত্রী লিপি আক্তারকে আসামী করে সোনারগাঁ থানায় আত্মহত্যার প্ররোচনার মামলা দয়ের করেছেন।

লিপি আক্তার কুমিল্লা জেলার পাকদেওড়া গ্রামে ভাঙ্গুরা থানার হিরন মিয়ার মেয়ে।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ মনিরুজ্জামান বলেন, সোহেলের আত্মহত্যার প্ররোচনার ঘটনায় তার ছোট ভাই বাদি হয়ে মামলা করেছে। ঘটনার সাথে জড়িত লিপিকে গ্রেফতার করা হয়েছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution